মেইন ম্যেনু

হঠাৎ যে কারণে ‘বাহুবলী’র শুটিং বন্ধ!

বাহুবলীকে কাটাপ্পা কেন মেরেছিলেন? এই একটা প্রশ্ন যেন পাগলের মতো তাড়া করে বেড়িয়েছে সব ‘বাহুবলী’প্রেমীদের, সেই গত বছরের জুলাই থেকে। এই উত্তর দেওয়ার জন্যই নিরাপত্তার বেড়াজালে তৈরি হচ্ছিল বাহুবলীর সিক্যুয়েল ‘বাহুবলী-টু’।

কিন্তু ঘটনাচক্রে এই দ্বিতীয় ভাগের ক্লাইমেক্সের একটি দৃশ্যের ভিডিও ফাঁস হয়ে যাওয়ার ঘটনাকে ঘিরে সাড়া পড়ে যায় সর্বত্র। আর তারপরেই ছবির প্রযোজকের অভিযোগে পুলিশ গ্রেফতার করে ছবির গ্রাফিক্স ইউনিটের ভিডিও এডিটরকে।

এখানেই শেষ নয়। ছবির পরিচালক এস এস রাজামৌলি আরও একধাপ এগিয়ে গিয়ে, বন্ধ রেখেছেন পোস্ট প্রোডাকশনের কাজ। প্রায় আড়াই শ’ টেকনিশিয়ান এই পোস্ট প্রোডাকশনের কাজের সঙ্গে যুক্ত। কেউ ইচ্ছে করেই ভিডিও ফুটেজ লিক করে থাকতে পারে বলে মনে করছেন ছবির চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রসাদ। এরকম কিছু যাতে আবার না ঘটে, সে জন্য তিনি অনুরোধ করেছেন ছবির সঙ্গে যুক্ত সকলকে।

উল্লেখ্য, বাহুবলী সিরিজের প্রথম ছবি ‘বাহুবলী: দ্য বিগিনিং’ ছিল ভারতের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ছবির একটি। বিভিন্ন রেকর্ড গড়েছে এই ছবিটি। যার শেষ দৃশ্যে একটা চমক রেখে দিয়েছেন পরিচালক রাজামৌলি। ‘বাহুবলীকে কাটাপ্পা কেন মেরেছিলেন’ তার উত্তর দর্শকরা পাবেন ‘বাহুবলী-টু’তে। সূত্র: বলিউড হাঙ্গামা।