মেইন ম্যেনু

হাই স্কুলের প্রধান শিক্ষক ইলিয়াস কাঞ্চন

kanchon-large20161130173816

বাংলা চলচ্চিত্রের নন্দিত অভিনেতা ইলিয়াস কাঞ্চন। ভালো লাগার মতো গল্প আর চরিত্রের অভাবে আজকাল পর্দায় নেই বললেই চলে। এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় তার নতুন ছবি ‌‘হঠাৎ দেখা’।

এর বাইরে নতুন কোনো ছবিতে কাজ করছেন না এই অভিনেতা। তবে মাঝে মধ্যেই তার দেখা মেলে ছোট পর্দায়। মনের মতো কোনো গল্প পেলে নাটক-টেলিফিল্মে অভিনয় করেন তিনি। সেই ধারাবাহিকতায় সম্প্রতি তিনি ‘সহকারী প্রধান শিক্ষিকা আবশ্যক’ শিরোনামের একটি টেলিছবিতে অভিনয় করেছেন।

সুজন বড়ুয়ার পরিচালনায় এ টেলিফিল্মের শুটিং হয়েছে গত ২৫-২৭ নভেম্বর সাটুরিয়া, মানিকগঞ্জে। এখানে হাই স্কুলের শিক্ষক চরিত্রে দেখা যাবে ‘বেদের মেয়ে জোসনা’ খ্যাত ইলিয়াস কাঞ্চনকে। তিনি সাটুরিয়া আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের চরিত্রে অভিনয় করেছেন।

পরিচালক সুজন বড়ুয়া জানান, টেলিছবিতে দেখা যাবে ইলিয়াস কাঞ্চনের স্ত্রী মারা যায়। এরপর থেকে তার মেজাজে আসে আমূল পরিবর্তন। সাটুরিয়া আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষিকা পদে যে ক’জন যোগদান করেছেন সবাই কিছু দিন পরই চাকরি ছেড়ে দেন। কারণ প্রধান শিক্ষকের দুর্ব্যবহার। প্রধান শিক্ষকের স্ত্রী মারা যাওয়ার পর থেকে নিজের আশপাশে অন্য কোনো নারীকে তিনি সহ্য করতে পারেন না। কিন্তু একজন নতুন শিক্ষিকা তার ভাবনা বদলে দেন।

ম ম রুবেলের রচনায় এ টেলিফিল্মে ইলিয়াস কাঞ্চন ছাড়া অভিনয় করেছেন মৌ খান, রাতুল তালুকদার, উর্মিলা, সোহেল, ডায়না, সোহাগ প্রমুখ। টেলিছবিটির দৃশ্যায়নে ক্যামেরায় ছিলেন খোকন ও অনিক।

নির্মাতা জানান, শিগগিরই টেলিফিল্মটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।