হানিপ্রীতের সঙ্গে গ্রেপ্তার কে এই ‘রহস্যময়ী’ নারী?

এবার উঠে এল হানিপ্রীতের সঙ্গে গ্রেপ্তার আরো এক ‘রহস্যময়ী’ নারীর নাম! তিনিও ছিলেন ধর্ষক রাম রহিমের ছায়াসঙ্গিনী। সেই সূত্র ধরেই ঘনিষ্ঠ হয়ে ওঠেন হানিপ্রীতের সঙ্গে। এবার তিনি হাজতে। জানা গেছে, সেই রহস্যময়ী নারীর পরিচয়ও।

পুলিশ সূত্রের খবর, ওই নারীর নাম সুখদীপ কউর। তিনি রাম রহিমের অত্যন্ত ঘনিষ্ঠ ড্রাইভার ইকবাল সিংহের স্ত্রী। গোটা পরিবারকে নিয়ে সিরসাতেই থাকতেন তিনি। স্বামীও সঙ্গে থাকতেন। তবে বেশিরভাগ তিনি সময় কাটাতেন ডেরাতে। হানিপ্রীত ফেরার হওয়ার পর থেকে তাকে সমস্তভাবে সাহায্য করে এই সুখদীপ।

তদন্তে জানা গেছে, রাম রহিম জেলে যাওয়ার পর থেকে হানিপ্রীতের সঙ্গে প্রতিনিয়ত ফোনে যোগাযোগ রেখে গিয়েছিল সুখদীপ। হানিপ্রীত প্রথমে কিছুদিন রাজস্থানের গিয়ে গা ঢাকা দেয়। পরে সেখান থেকেও পালিয়ে যায়। এই মাঝের সময়টা সুখদীপের বাড়িতে ছিল হানিপ্রীত। পুলিসের নজরে পড়ে যেতে পারে, এই ভয়ে সেখান থেকেও পালায় হানিপ্রীত।

কিন্তু পরে যেখানে যেখানে গা ঢাকা দিয়েছে, সব জায়গাতেই তাকে লুকিয়ে থাকতেও সাহায্য করেন সুখদীপ। গ্রেপ্তার হওয়ার আগে ভাটিন্ডাতে সুখদীপের সঙ্গেই হানিপ্রীত ছিল বলে খবর। তবে হানিপ্রীত কীভাবে এতদিন পুলিশের নজর এড়িয়ে গেল, তা নিয়ে প্রশ্ন উঠছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।