হাফ সেঞ্চুরির পর ইমরুলের বিদায়

ত্রিদেশীয় সিরিজে দলের সঙ্গে থাকলেও মাঠে নামা হয়নি ইমরুলের। তাই পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে সুযোগ পেয়ে ব্যাট হাতে জ্বলে উঠলেন। তামিমের পর নিজেও তুলে নিলেন হাফ সেঞ্চুরি। ৪৬ বলে ৭ চারে হাফ সেঞ্চুরি করেন বাঁ-হাতি এই ব্যাটসম্যান। এ প্রতিবেদন লেখা পর্যন্ত টাইগারদের সংগ্রহ ২৪ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ১৫৯ রান। তামিম ৭৯ ইমরুল ৫৯ রানে ব্যাট করছেন।

বার্মিংহামে টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করেন দুই ওপেনার তামিম ও সৌম্য। তামিম একটু ধীর গতিতে খেললেও সৌম্য রানের চাকা সচল রাখছিলেন। তবে নিজের ইনিংসটাকে খুব বেশি বড় করতে পারেননি বাঁ-হাতি এই ওপেনার। ব্যক্তিগত ১৯ রান করে জুনায়েদ খানের বলে বাবর আজমকে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান টাইগার এই তারকা।

তবে সৌম্যের বিদায়ের পর চেনা রূপে ব্যাট করতে থাকেন এই ব্যাটসম্যান। জুনায়েদ খানের এক ওভারেই তুলেন ২৫ রান। পাকিস্তানের বাকি বোলারদেরও ছেড়ে কথা বলেননি তামিম। ৩৯ বলে ৭ চার ২ ছয়ে হাফ সেঞ্চুরি তুলে নেন বাঁ-হাতি এই ওপেনার।

তামিমের পর পাকিস্তান বোলারদের উপর চড়াও হয়ে খেলতে থাকেন ইমরুল। ৪৬ বলে ৭ চারে হাফ সেঞ্চুরি তুলে নেন বাঁ-হাতি এই ব্যাটসম্যানও। দুইজন মিলে এরই মধ্যে গড়েছেন ১৩৯ রানের জুটি।