হিরো আলম এবার প্রধানমন্ত্রী হতে চান আবার নোবেল পুরষ্কারও নিতে চান! (ভিডিও)

আবু রায়হান মিকাঈল : সোস্যাল মিডিয়ায় এখনো তুমুল জনপ্রিয় হিরো আলম। প্রায় সময়ই সোস্যাল প্রেমিদের কাছে নানাভাবে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেন তিনি। আবারও এক আলোচনার জন্ম দিলেন সেই হিরো আলম। তবে এবার অভিনয় দিয়ে নয়, বিষ্ফোরণ এক মন্তব্য করে তিনি সোস্যাল মিডিয়ায় তুমুল ঝড় তুলেছেন।

সম্প্রতি ইউটিউবে হিরো আলমের একটি ভিডিও সাক্ষাতকার (ফানি) প্রকাশিত হয়েছে। তরুণ মিডিয়া ব্যক্তিত্ব আমিরুল মোমেনিন মানিকের নেওয়া ১২ মিনিটের ঐ সাক্ষাতকারের এক পর্যায়ে হিরো আলম প্রধানমন্ত্রী হওয়ার কথা ব্যক্ত করেন। তবে কথাটি বলেই মুখে মুচকি হাসির ফোয়ারা ঝরে তার। প্রধানমন্ত্রী হয়ে ফাটাকেস্ট’র মতো দেশ চালানোর কথাও বলেন হিরো আলম।

আপনি নোবেল পুরষ্কার আশা করেন কিনা? এমন প্রশ্ন ছুঁড়ে দেওয়া হলে হিরো আলম মুখে একটু হাসি নিয়ে বলেন- অবশ্যই আমি নোবেল পুরষ্কারের আশা করতেই পারি। ইতোমধ্যে বিভিন্ন জায়গা থেকেও আমার কর্মের স্বীকৃতি পেয়েছি। আমার প্রতি যদি দর্শকের ভালবাসা অব্যহত থাকে তাহলে আগামীতে আরো ভাল কিছু আপনাদের উপহার দিতে পারব।

হিরো আলম আওয়ার নিউজ বিডিকে জানান, সম্প্রতি তিনি ‘মার ছক্কা’ নামক একটা সিনেমাতে কাজ করেছেন। শীঘ্রই সিনেমাটি দেশের বিভিন্ন হলে মুক্তি পাবে। দর্শক সেখানে হিরো আলমকে দেখতে পাবেন এক ভিন্ন রূপে। সিনেমাটি সহজে দর্শক হৃদয়ে স্থান করে নিবে বলেও তিনি আশা করেন।

উল্লেখ্য, হিরো আলমের আসল নাম আশরাফুল আলম। সামাজিক মাধ্যমে এর আগে অভিনয়, সাক্ষাৎকার দিয়ে বেশ আলোচিত হন আলম। হিরো আলম নাম নিয়েই তিনি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েন। সম্প্রতি কিছু পণ্যের বিজ্ঞাপনও করেছেন তিনি। যা বাংলাদেশের টেলিভিশন চ্যানেলগুলোতে প্রায়ই প্রচারিত হয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন