মেইন ম্যেনু

১৯ বছর বাদে আবার করিশ্মার সঙ্গে সালমান

34567890

তখনও মিলেনিয়াম আসেনি কিন্তু মিলেনিয়াম জেনারেশন বলিউডের চকচকে-ঝকঝকে মেকওভারে মুগ্ধ হয়ে রয়েছে। মাধুরী-শাহরুখ-করিশ্মা-সলমন-অজয়-কাজলের সেই যুগের কথা কি সহজে ভুলবেন এখন তিরিশের কোঠা ছুঁইছুঁই দর্শক। শুধু তাঁরাই বা কেন, এখন যাঁরা বিশের কোঠার মাঝামাঝি, তাঁদের অনেকেরই কৈশোরের ক্রাশ ছিলেন করিশ্মা আর সালমান তো এখনও হাঙ্ক।

বলিউডে এই মুহূর্তে বড় খবর, আবার ১৯ বছর পরে জুটি বাঁধতে চলেছেন করিশ্মা ও সলমন। পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালার ছবি ‘জুড়ওয়া ২’-তে দেখা যাবে এই জুটিকে। এই ছবিতে কিন্তু নায়কের ভূমিকায় রয়েছেন বরুণ ধবন ও নায়িকার ভূমিকায় দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকে। কিন্তু প্রযোজকের মতে, করিশ্মা-সলমনের উপস্থিতি ছাড়া ৯০ দশকের সুপারহিট ছবির দ্বিতীয় ভার্সনটি জমবে না। তাই স্ক্রিপ্টটি এমনভাবেই লেখা হয়েছে যাতে করিশ্মা-সলমন জুটিকে যেন দেখা যায় ছবিতে।

এই বিষয়ে এখনও পর্যন্ত সলমনের মতামত জানা যায়নি কিন্তু একটি সর্বভারতীয় দৈনিকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, করিশ্মা এই ছবি নিয়ে বেশ উৎসাহিত। ছবিতে তাঁর অংশগ্রহণ ঠিক কতটা থাকবে সেই বিষয়ে এখনও স্পষ্টভাবে জানা না গেলেও তিনি যে ছবিটির ব্যাপারে অত্যন্ত আগ্রহী সেটা তিনি ইতিমধ্যেই জানিয়েছেন পরিচালক ডেভিড ধবনকে। এছাড়া করিশ্মা আরও বলেছেন যে ছবির নায়কের ভূমিকায় বরুণকে কাস্টিং করাতে তিনি খুশি কারণ তাঁর মতে, বরুণকে ভাল মানাবে নায়কের চরিত্রে। এর পর সলমনের দিক থেকেও আনুষ্ঠানিক সম্মতি মিললে সোনায় সোহাগা হয়।