মেইন ম্যেনু

১ পাক সেনার মৃত্যু হলে ৩ ভারতীয় সেনাকে মারা হবে, হুমকি পাকিস্তানের

1480145271

লাগাতার যুদ্ধবিরতি লঙ্ঘন চলছিলই। তাতে যেন এবার সরকারি সিলমোহর দিলেন পাক প্রতিরক্ষা মন্ত্রী খোয়াজা আসিফ। রীতিমতো হুমকি দিয়ে তিনি জানালেন, যদি কোনও পাক সেনার মৃত্যু হয়, তবে তিন ভারতীয় সেনাকে মারা হবে।

ভারতের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগের পুরনো তাসটিই খেলেন আসিফ। জানান, ভারত যদি পাকিস্তানের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে তবে তার ফল ভাল হবে না৷ সীমান্ত বরাবর ভারতই যে যুদ্ধ পরিস্থিতি বাধিয়ে তুলেছে এমনটাই অভিযোগ তাঁর৷ প্রমাণস্বরূপ, রাষ্ট্রসংঘের কাছে ভিডিও ক্লিপ পাঠানো হয়েছে বলেও জানান তিনি৷ এমনকী পাকিস্তান যে সন্ত্রাসদীর্ণ হচ্ছে, তার পিছনেও ভারতের হাত আছে বলে দাবি তাঁর৷ পাক-চিন অর্থনৈতিক করিডরের সামনে ভারত বাধা হয়ে দাঁড়াচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

ভারতের সার্জিক্যাল স্ট্রাইকের পরই লাগাতার যুদ্ধবিরতি লঙ্ঘন করে চলেছে পাকিস্তান৷ আপাতত সীমান্ত শান্ত আছেই বলেই জানিয়েছিলেন ভারতীয় প্রতিরক্ষা মন্ত্রী মনোহর পারিক্কর৷ কিন্তু সে শান্তি বেশিক্ষণ টিকল না৷ শনিবারও কাশ্মীরের ওয়াদিপোরায় সেনাদের উপর গুলি চালায় জঙ্গিরা৷ হামলায় বিএসএর হেড কনস্টেবল সতিন্দর সিং মারাত্মক জখম হয়েছেন বলেও জানা যাচ্ছে। -সংবাদ প্রতিদিন।