মেইন ম্যেনু

২০ ডিসেম্বর মা হবেন কারিনা

kareena-1

সন্তান সম্ভবা কারিনা কাপুর খান হাসপাতালে ভর্তি হয়েছেন। সবকিছু ঠিক থাকলে ডিসেম্বরের ২০ তারিখেই সন্তানের জন্ম দিতে পারেন বলে জানালেন তার বাবা রণধীর কাপুর।

‘কারিনা ও তার অনাগত সন্তান সুস্থই আছেন’ যোগ করছেন রণধীর।

কারিনা মাতৃত্বকালীন সময়টা যে উপভোগ করছেন, সেটা তার আচরণেই স্পষ্ট। বিরামহীন ভাবে করে গেছেন সব কাজ। দিব্যি সামলেছেন ফ্যাশন শো, ফটোশুট, শুটিং।

রণধীর ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছেন, ‘কারিনা তার মাতৃত্বকালীন সময়টা খুব ভালোভাবে সামলেছে। সবাই অপেক্ষা করছি ওর সন্তানের জন্য। ২০ ডিসেম্বর ডেলিভারি ডেট। সিজার না নর্মাল ডেলিভারি হবে, সেটা নির্ভর করবে কারিনার শারীরিক অবস্থার উপর।’

কিছুদিন আগেই সাইফ আলী খানের সঙ্গে ফটোশুট এমনকি ‘প্রেগন্যান্সি ফটোশুট’ও করেছেন এই নায়িকা। এই ধরনের ফটোশুট এর আগে সেভাবে হয়নি বলা চলে।

বলিউডের নানা পার্টিতেও দেখা গিয়েছে বেবোকে। সব দেখে সাইফ বেশ চিন্তিত ছিলেন। সাইফের আশঙ্কা যেভাবে কারিনা কাজ নিয়ে ব্যস্ত, তাতে হয়তো তাদের সন্তান মেহেবুব স্টুডিওতেই ভূমিষ্ঠ হবে।

কারিনা ইতোমধ্যেই জানিয়ে দিয়েছেন, সন্তানের জন্ম দেওয়ার মাস দেড়কের মধ্যেই কাজে ফিরবেন। সন্তানের জন্ম দেওয়ার পর ‘ভির দি ওয়েডিং’-ই হয়তো কারিনার প্রথম কাজ হবে।

কাপুর পরিবারের লাডলি, সাহসী এই নায়িকা নিজের মতামতকে গুরুত্ব দিয়ে বলিউডে রাজত্ব করেছেন। হয়েছেন পতৌদি ঘরনি। তাই বেবি বাম্পকে নিয়ে তিনি যে সাহসী হবেন, সেটা তো জানাই।