মেইন ম্যেনু

২০ প্রেমিকের উপহার দেয়া আইফোন বিক্রি করে বাড়ি কিনলেন ‘প্রেমিকা’!

1477768545

চীনা সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে কানাকানি করেছে৷ এমনকী তাঁর কীর্তি নাকি ট্রেন্ডিংও৷ তা কীর্তিটা কি? না ২০টি আইফোন-৭ বিক্রি করে একটি বাড়ি কিনেছেন এক নারী৷ কিন্তু এতে এত চমকাবার কী আছে! চমক আছে অবশ্য।

এই আইফোনগুলি তিনি উপহার হিসেবে পেয়েছিলেন তাঁর প্রেমিকদের কাছ থেকে৷ বলা ভাল, উপহার দিতে বাধ্য করেছিলেন৷ আর এ কীর্তি যেই শুনছেন সেই তাজ্জব বনে যাচ্ছেন৷ চীনা মিডিয়া ছাড়িয়েও এখন এই কীর্তিমানের খবর ছড়িয়ে পড়েছে গোটা দুনিয়া জুড়েই।

প্রথমে অনেকেই এ খবরকে গুজব ভেবেছিলেন৷ পরে একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যম সেটিকে নিশ্চিত করেছে। কোনো এক ব্লগিং সাইটে এক ব্যক্তি তাঁর সহকর্মীর কথা জানিয়েছেন। জানা যাচ্ছে, পারিবারিক কারণে বেশ অর্থকষ্টেই ছিলেন ওই নারী৷ বাড়ি কেনা তাঁর পক্ষে ছিল দুঃসাধ্য ব্যাপার।

কিন্তু অভিনব এক উপায় খুঁজে বের করেন তিনি৷ তাহল এই আইফোন উপহার পাওয়া এবং তা বিক্রি করা৷ তিনি যে একসঙ্গে ২০টি ফোন বিক্রি করেছিলেন তাও নিশ্চিত করা গেছে৷ যে ওয়েবসাইটের মাধ্যমে তিনি বিক্রি করেছিলেন সেটির সঙ্গে যোগাযোগ করা হলে জানানো হয়, সত্যিই এক নারী একসঙ্গে এতগুলো আইফোন ৭ বিক্রি করেছিলেন।

সহকর্মীটির কথা অনুযায়ী, এগুলো সব ওই নারী পেয়েছিলেন তাঁর তথাকথিত প্রেমিকদের থেকে৷ বলা ভাল, প্রেমিকদের এই উপহার দিতে তিনি বাধ্যই করেছিলেন৷ পরে এই টাকায় নাকি তিনি ফ্ল্যাটের ডাউন পেমেন্ট করেন৷

সামাজিক সম্মানের স্বার্থেই নারীর পরিচিতি সামনে আনা হয়নি৷ তবে এ খবর ছড়িয়ে পড়ার পর সকলের জিজ্ঞাসা একটাই, সেই ২০ প্রেমিক গেল কোথায়? বলা বাহুল্য এর কোনো উত্তর মেলেনি।-সংবাদ প্রতিদিন