মেইন ম্যেনু

৫ বছর বয়সেই জিনাতকে বিছানায় চেয়েছিলেন অভিষেক

abhishek-bachchan

সাতের দশকের ছেলেদের হার্টথ্রব ছিলেন জ়িনাত আমন। বলিউড অভিনেতা অভিষেক বচ্চনও তার ব্যতিক্রম নয়। তিনি তখন জ়িনাতের প্রেমে এতটাই হাবুডুবু খাচ্ছিলেন। একদিন তিনি জিনাতকে জিজ্ঞাসাও করে ফেলেন, আমি তোমার সঙ্গে শুতে পারি?

একটি টেলিভিশন শো-তে একথা ফাঁস করেছেন অভিষেক স্বয়ং। বলেছেন, জিনাত আমান ছিলেন তাঁর প্রথম প্রেম। পর্দায় তাকে দেখেই ভালো লাগতে শুরু করে অভিষেকের। সে অবশ্য অনেকদিন আগের কথা। তিনি তখন ছোটো। বছর পাঁচেক বয়স। বাবার সঙ্গে তখন শুটিংয়ে যেতেন অভিষেক। জিনাতের সঙ্গে সেই সূত্রেই পরিচয়। অনেক সময় তিনি ও জ়িনাত একসঙ্গে খেলাও করতেন।

অভিষেক যখন জিনাতকে মনে মনে পছন্দ করতে শুরু করেছেন, এমনই এক সময় তার কাছে একটি প্রস্তাব আসে। হিমাচল প্রদেশে শুটিং আছে অমিতাভ বচ্চনের। সঙ্গে যাবেন জিনাত আমান। ছবির জুটি তাঁরাই। অভিষেক এমন সুযোগ হেলায় হারান কি করে? অতএব বাবার সঙ্গে ঝুলে পড়েন তিনি। তিনি তখন ছোটো। তবে ছোটো বলে সাহসের অভাব ছিল না তার। একদিন শুটিং শেষে তিনি জিনাতের মুখোমুখি হন। তখনই সটান নায়িকাকে একসঙ্গে শোয়ার প্রস্তাব দিয়ে বসেন।

অভিষেক শুনেছিলেন জিনাত রাতে একা শুতেন। তার স্বপ্নের রাজকন্যা একা একা ঘুমোন, বিষয়টি ভালো লাগেনি পাঁচ বছরের অভিষেকের। তার দুঃখ হয়েছিল। তাই জিনাতকে সরাসরি জিজ্ঞাসা করেছিলেন, আমি তোমার সঙ্গে শুতে পারি? অভিষেকের মুখে এমন কথা শুনে অবাক হননি জ়িনাত। উলটে তিনি বেশ মজাই পেয়েছিলেন। ছোট্ট অভিষেককে তিনি সেদিন বলেছিলেন, একটু বড় হয়ে যাও, তারপর।