মেইন ম্যেনু

৮ম জাতীয় পে-স্কেলে ২০১৫ সালের বার্ষিক ইনক্রিমেন্ট

scale_11651
৮ম জাতীয় পে-স্কেলের প্রজ্ঞাপনে ২০১৫ সালের ১ জানুয়ারি থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত সকল কর্মকর্তা-কর্মচারীকে বার্ষিক ইনক্রিমেন্ট দেওয়া হয়েছে। কিন্তু ১৫ থেকে ৩১ ডিসেম্বর ২০১৫ পর্যন্ত সময়ে যাঁরা বার্ষিক ইনক্রিমেন্ট পাবেন, তাঁদের বার্ষিক ইনক্রিমেন্ট বাতিল করা হয়েছে।
যাঁরা ২০১৫ সালে কর্তৃপক্ষের পূর্ণ সন্তুষ্টি অর্জন সহকারে চাকরি করেছেন এবং বার্ষিক ইনক্রিমেন্ট বন্ধ রাখার মতো কোনো অপরাধ করেননি, তাঁরা বার্ষিক ইনক্রিমেন্টের  হকদার ও প্রাপ্য। অন্যদিকে টাইমস্কেল ও সিলেকশন গ্রেড বাতিল করা হয়েছে। কিন্তু বার্ষিক ইনক্রিমেন্ট তো বাতিল করা হয়নি। বরং প্রতি বছর বিভিন্ন সময়ে বার্ষিক ইনক্রিমেন্ট না দিয়ে শুধু ১ জুলাই প্রত্যেককে বার্ষিক ইনক্রিমেন্ট দেওয়া হবে।
অর্থাৎ ২০১৬ সাল থেকে ১ জুলাই সবাই বার্ষিক ইনক্রিমেন্ট পাবেন। তাহলে ২০১৫ সালের ১৫ থেকে ৩১ ডিসেম্বর তারিখ পর্যন্ত সময়ে বার্ষিক ইনক্রিমেন্ট প্রাপ্যদের বার্ষিক ইনক্রিমেন্ট কেন বাতিল করা হলো, তা বোধগম্য নয়।  পরিশেষে, ২০১৫ সালের ঐ সময়ের বার্ষিক ইনক্রিমেন্ট প্রাপ্যদের ইনক্রিমেন্ট প্রদানে সদয় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে সবিনয়ে অনুরোধ করছি।
মুহাম্মদ জাফর আলম
২৭/১ সনাতনগড়, জিগাতলা, হাজারীবাগ, ঢাকা।